Friday 2 February 2018

মাত্র ১ ঘন্টা কাজ করে মাসে ২২-২৫ হাজার টাকা আয়!!প্রমাণ সহ!!বিশ্বাস না হয় পড়ে দেখুন!

              💵online earn💵
আপনি কি ঘরে বসে অনলাইনে অল্প সময় কাজ করে ভাল পরিমানে আয় করতে চান?তাহলে এই পোস্টটি আপনার জন্য💘অনলাইনে আয় করতে সবচেয়ে বেশি প্রয়োজন ধৈর্য💘 কারন আপনি কাজ শুরু করেই মাসে ২২-২৫ হাজার টাকা আয় করতে পারবেন না কিন্তু আপনি যদি ধৈর্য সহকারে নিয়মিত কাজ করেন এবং রেফারেল যোগার করেন তাহলে তা অল্প দিনেই সম্ভব।
আমি আপনাদের আজ সেই সাইটের কথা বলব যা খুবি trusted সাইট,যা পেমেন্ট দিয়ে আসতেছে অনেক দিন ধরে এবং আমিও পেমেন্ট পাইছি,সেই সাইটের নাম হলো earnstation.com💘কাজ হলো প্রতিদিন ৩মিনিট করে ২০টি ভিডিও দেখা💘আর তাতে আপনি পাবেন ১$💘শুধু ১ঘন্টা কাজ করে ১$ মানে ৮০ টাকা💘এবার বলি কি ভাবে ২২-২৫ হাজার টাকা আয় করবেন। আপনি আইডি খোলার পর রেফারেল অপশন এ গেলে একটা রেফারেল কোড পাবেন সেই কোড দিয়ে যদি আপনি কাউকে আইডি খুলাই দেন আর সে যদি কাজ করে তাইলে আপনি তার কাজের ১০% কমিশন পাবেন কোম্পানি থেকে💘যদি আপনার রেফারেলে ১০ জন থাকে তাইলে  আপনি কাজ না করলেও পাচ্ছেন ১$ আর ১০০ জন থাকলে আপনি পাবেন ১০$ করে প্রতিদিন।এবার আপনি হিসাব করুন মাসে কত 💘আর পেমেন্ট নিবেন বিকাশে।আইডিই একটিভ করতে লাগবে ২০$ যা আপনি কাজ করেই আয় করতে পারবেন।শুধু ১০০ নয় আপনি যত খুশি রেফারেল করতে পারবেন💘হয়ত ভাবছেন যদি ফেইক সাইট হয় তাইলেত টাকা পাব না!!আসলে যদি ফেইক সাইট হত তাইলে আমি পেমেন্ট পেতাম না 💘আমি আয় করতেছি আমি টাকা পাচ্ছি আর আমি রেফারেল বাড়ানোর জন্য এত কস্ট করে লিখা।
                  💵আয়ের নিয়ম💵
আপনাকে আইডি খুলতে প্রথমে গুগুল ক্রোম এ গিয়ে টাইপ করতে হবে www.earnstation.com তারপর এই রকম পেইজ আসবে
আপনি প্রথম বক্সে আপনার প্রথম নাম তারপর লাস্ট নাম তারপর আপনার ব্যবহার করা যেকোনো নাম্বার তারপর আপনার ভাল একটা ইমেইল দিবেন 
তারপরের বক্সে আপনার ইচ্ছে মত একটা পাসওয়ার্ড তারপর আবার সেই পাসওয়ার্ড তারপর রেফারেল বক্সে দয়া করে আমারটা দিবেন 15141039334180 আমি লাস্ট পিকে এইটা দিয়ে রাকছি।তবে কথা দিচ্ছি আমার রেফারেলে আইডি খুললে কোনো প্রবলেম হলে আমিতা সমাধান করবো কথা দিচ্ছি।কোড দিয়ে কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করুন তারপর রেজিস্টার এ ক্লিক করুন আপনার আইডি খুলে যাবে 💘email verification এর জন্য আপনার ইমেইলে একটা ইমেইল যাবে আর তাতে click here নামে একটা অপশন থাকবে তাতে ক্লিক করলেই আপনার আইডি ভেরিফাই হয়ে যাবে।
এই রকম পেজ আসবে।আপনি watch videos option এ ক্লিক করলে ২০টা ভিডিও দেখতে পারবেন।ভিডিও গুলা ৫-৭ মিনিট করে কিন্তু আপনি ৩ মিনিট দেখে ভিডিওটির মাঝে ক্লক করলে ভিডিও টি বন্ধ হই যাবে আর ভিডিওটি কাউন্ট হই যাবে এতে আপনি ৫ সেন্ট পাবেন। উপরের ডান পাশের কোনায় ৩ডট মেনুতে ক্লিক করলে দেখতে পারবেন ৫ সেন্ট যোগ হইছে নাকি।একাউন্ট একটিভ করতে আপনাকে ১৫ দিনে ২০$ করতে হবে আপনি যদি আইডি খোলার সাতে সাতে ১০ জন রেফারেল করার এতে আপনার ১০ দিনেই ২০$ হই যাবে 
এখানে withdraw option দেখতে পাচ্ছেন তখন সেখানে active option দেকবেন সেখানে ক্লিক করলে আইডি একটিভ হই যাবে। আইডি একটিভ না করানো পর্যন্ত active option থাকবে আর আইডি একটিভ করালে withdraw option চলে আসবে যা আপনি বিকাশেও নিতে পারবেন।আর আপনি যদি রেফারেল করতে না পারেন তাহলে top up option এ গেলে একটা বিকাশ নাম্বার দেকতে পারবেন।এইটা ওদের অফিসিয়াল নাম্বার এতে ২০$ সমপরিমান টাকা পাঠালে তারা আইডি একটিভ করে দিবে।আর চাইলে আপনি আমার থেকেও আইডি একটিভ করাতে পারেন এতে আমি ৫০০ টাকা কম রাখব।এর একটা কারন আমি ১০% কমিশন পাব।আবার আপনার রেফারেলে যারা আইডি খুলবে তাদের আইডি আপনি একটিভ করে দিতে পারবেন।দেখুন আমি অল্প কিছুদিন কাজ করেই ৩১$ হয়ে গেছে।
✈✈আমার পেমেন্ট প্রুফ দেখতে আর withdraw দেখতে,কোন সমস্যা হলে সরাসরি যোগাযোগ করতে নিচের লিংকে ক্লিক করুন।সমস্যা হলে কমেন্ট করুন আর শেয়ার করে অন্যজনকে দেখতে সাহায্য করুন...
পেমেন্ট প্রুফ দেখতে আর withdraw নিয়া জানতে এখানে ক্লক করুন

No comments:

Post a Comment

skrill account link

click here