Thursday 1 March 2018

কিভাবে wifi password শো করাবেন!

                        বিস্তারিত

আমাদের নেট ব্যবহার করতে mb বা wifi এর প্রয়োজন হয়। আমরা wifi বেশি পছন্দ করি কারন এইটার স্পিড বেশি আর চার্জ কম টানে।অনেক সময় দেখা যায় যে আপনার পাশের বন্ধুর বা মানুষটি wifi ব্যবহার করতেছে কিন্তু আপনি তার থেকে পাসওয়ার্ড খুজতে পারতেছেন না বা পাসওয়ার্ড খুজেছেন কিন্তু সে দেয়নি তখন আপনি সেই পাসওয়ার্ড দেখতে পারবেন সে জন্য তার মোবাইলটি কিছুক্ষন এর জন্য আপনার কাছে নিতে হবে  ৫ মিনিট হলে হবে।আপনি পাসওয়ার্ড দেখে যে কোনো মোবাইলে কানেক্ট করতে পারবেন।চলুন তবে দেখে নেয়া যাক।

                      যা যা লাগবে
পাসওয়ার্ড শো করানোর জন্য আপনাকে ২টা apps download করতে হবে ১: kingroot ২:wifi password reader
এই ২টা এপ লাগবে ২নং এপটা প্লে স্টোরে পাওয়া যাবে কিন্তু ১নং এপটা প্লে স্টোরে পাওয়া যাবে না এইটা গুগলে সার্চ দিলে পাবেন।
এই উপরের ২টা এপ লাগবে।

  কাজ


প্রথমে kingroot app এ ডুকুন।এপ এ ডুকার পর বাম পাশে উপরের 3dot মেনুতে ক্লিক করুন তারপর এই রকম একটা পেজ আসবে...
  • লাল দেগ দেয়া fix now অপশনের ক্লিক করুলে মোবাইল root হবে।রুট হতে ২-৩ মিনিট সময় লাগবে তাই fix now তে ক্লিক করে অপেক্ষা করুন।এখানে ১০০ পর্যন্ত কাউন্ট হবে। এই রুট করতে মোবাইলে mb লাগবে তাই mb নিয়ে কাজ করবেন রুট ১০০% হবার পর এই এপ থেকে বাহির হয়ে wifi password reader আপ এ ডুকবেন। ডুকার পর আপনার আশে পাশে যত ওয়াইফাই আছে সব গুলার নাম দেখাবে কিন্তু সব গুলার পাসওয়ার্ড শো করবে না। যে ওয়াইফাই এর সাথে মোবাইলটি কানেক্ট ছিল শুধু সেই ওয়াইফাই এর পাসওয়ার্ড শো করবে আর আপনি তা নিয়ে নিজের মোবাইলে কানেক্ট করতে পারবেন।
  • আবার অনেকে আছে যাদের ওয়াইফাই আছে কিন্তু পাসওয়ার্ড চাইলে দেয়না শুধু কানেক্ট করে দেয় আপনি চাইলে সেই পাসওয়ার্ড শো করাতে পারবেন আর অন্য ডিভাইসে কানেক্ট করতে পারবেন।

কোনো সমস্যা হলে কমেন্ট করুন আর শেয়ার করে অন্যকে জানতে সাহায্য করুন।

No comments:

Post a Comment

skrill account link

click here