Monday 26 February 2018

আপনার instagram এ log in না হলে কি করবেন!!!

                        বিস্তারিত 

ফেসবুকের মত এখন  ইন্সটাগ্রাম ও অনেক জনপ্রিয় হয়ে পড়তেছে।তাই সবাই এখন ইন্সটাগ্রামের প্রতি ঝুকে পড়তেছে।কারন ইন্সটাগ্রামে ফেসবুকের মত ভেজাল নেয় যেমন সেখানে ফেইক আইডি নেই, বিরক্তিকর টেগ নেই, ভাল ইডিট করা যায়, ভিডিও দেখা যায়।তাই অনেকের কাছে ফেসবুক থেকেও ইন্সটাগ্রাম বেশি ভাল লাগে।তবে অনেক সময় আমরা লগ ইন করতে পারি না হয়ত পাসওয়ার্ড ভুলে যাই বা হ্যাক হয়ে যাই আজ আমি দেখাব এই সমস্যায় পড়লেও কি ভাবে এর সমাধান করবেন।তবে দেখে নেয়া যাক।

                          করনীয় 
আপনি ইন্সটাগ্রাম আপ্স এ ডুকুন তারপর username আর পাসওয়ার্ড দিন।
আপনাকে পাসওয়ার্ড invalid দেখালে নিচের পিকটি অনুস্মরণ করুন...

প্রথম পিকে লাল দাগ দেয়া get help এ ক্লিক করুন তারপর ২নং পিকটি আসনে সেখানে আমনি ৩ টি উপায় পাবেন ইন্সটাগ্রাম আইডি ফিরে পাবার।যদি আইডিয়ে ইমেইল এড করে থাকেন তাইলে ইমেইলে ক্লিক করতে পারেন তারপর সেই ইমেইল লিখে দিলে আপনি আইডিতে ডুকতে পারবেন। কখনো ইমেইলে কোড পাঠায় আর তা ইন্সটাগ্রামে দিতে হবে।
যদি মোবাইল নাম্বার আগে এড করে থাকেন তাইলে সেটির মাধ্যমেও ডুকতে পারবেন আর যদি আপনার এই আইডির সাথে ফেসবুকের আপনার আইডির সাথে এড থাকে তাহলে এটির মাধ্যমেও ডুকতে পারবেন।অর্থাৎ ইন্সটাগ্রামে পাসওয়ার্ড ভুলে গেলে বা হেক হয়ে গেলে আপনি ৩টি উপায়ে আইডি ফিরে পেতে পারেন। এই রকম সুবিধা অন্যান্য মিডিয়াতে থাকে না।

সমস্যা হলে কমেন্ট করুন আর শেয়ার করে অন্যকে জানতে সাহায্য করুন।

1 comment:

  1. এই চেষ্টা গুলো করেছি কিন্তু তাও আইডি লগইন করা যাচ্ছে না।এখন কি করব😢

    ReplyDelete

skrill account link

click here